পরবর্তী প্রজন্মের স্টাইল আইকন খুঁজে পেতে অনারের ‘ফেইস অব অনার’ ক্যাম্পেইন

আপনার সাজসজ্জা শেষ, ঝকঝকে আয়নার সামনে দাঁড়িয়ে শেষবারের মত ছবি তোলার ভঙ্গিমাটি দেখে নিচ্ছেন, একটু পরই দাঁড়াবে অনার ৪০০ প্রো -এর সামনে। আর এমন একটি ছবিতেই আপনার ভেতরের উদ্যম, সাহসিকতা ও উচ্চাকাঙ্ক্ষাকে ফ্রেমবন্দি করে পৌঁছে দিত পারেন লাখো মানুষের কাছে।  

অনেকেই আছেন যারা মডেলিং ও মোবাইল ফটোগ্রাফিকে কেবল একটি ট্রেন্ড নয় বরং নিজের সত্তাকে প্রকাশের মাধ্যম হিসেবে। আর এমন তরুণদের জন্যই অনার বাংলাদেশ শুরু করে এক দুর্দান্ত ক্যাম্পেইন। গত ২৭ জুন শুরু হওয়া এ ক্যাম্পেইনের উদ্দেশ্য হল দেশজুড়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্য থেকে মডেলিং এবং মোবাইল ফটোগ্রাফির প্রতিভা খুঁজে বের করা, মেধার স্বীকৃতি প্রদান করা। আর এই উদ্যোগের মাধ্যমে অনার ফ্যাশন, প্রযুক্তি ও জেনজি প্রজন্মের সৃজনশীলতাকে নতুন মাত্রা দেয়া।      

এ ক্যাম্পেইনের মূলে রয়েছে পোর্ট্রেট ফটোগ্রাফ্রিতে শীর্ষস্থান অর্জন করা অনার ৪০০ প্রো স্মার্টফোন। মূলত, ‘ফেইস অব অনার’ ক্যাম্পেইনের লক্ষ্য হল ব্যক্তিত্ব, তারুণ্যের সংস্কৃতি ও  আত্মপ্রকাশে জোর দেয়া। এই আয়োজনে রয়েছে  বেশ কয়েকটি ধাপ; যার মধ্যে বিশ্ববিদ্যালয়গুলোতে গিয়ে তরুণদের সম্পৃক্ত করা, ডিজিটাল কার্যক্রমে অংশগ্রহণ এবং  জনসম্মুখে পছন্দের প্রতিযোগীকে ভোট দিয়ে নির্বাচিত করার অংশ। পুরো ক্যাম্পেইনটি আসলে ফ্যাশন ও মোবাইল সৃজনশীলতায় নতুন মুখ সামনে আনার একটি প্রয়াস। যারা মডেল, ফটোগ্রাফার কিংবা ডিজিটাল তারকা হতে চায়; যারা নিজেদের সম্ভাবনাকে সকলের সামনে উপস্থাপন করতে দৃঢ় প্রতিজ্ঞ এবং  মানুষের মনে জায়গা করে নিয়ে জাতীয় স্বীকৃতি ও খ্যাতি লাভ করতে চান, এই আয়োজন  তাদের জন্য একটি অনন্য সুযোগ । 

এ ক্যাম্পেইনের মাধ্যমে সেরা পাঁচজন প্রতিভাবান পাবেন দেশের খ্যাতনামা ফ্যাশন ফটোগ্রাফার কৌশিক ইকবালের সঙ্গে অনার ৪০০ প্রো দিয়ে পেশাদার স্টুডিও ফটোশ্যুটের সুবর্ণ সুযোগ। এছাড়াও, অনারের ব্র্যান্ড আউটলেট, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং রিটেইল ক্যাম্পেইনে এ এ ফটোশ্যুটের ছবি ব্যবহার করা হবে। এর মাধ্যমে মানুষের কাছে পৌঁছানোর মত দুর্দান্ত সুযোগ ছাড়াও উদীয়মান এই মুখগুলো অনারের অশিসিয়াল সার্টিফিকেট এবং ভবিষ্যৎ ব্র্যান্ড কোলাবোরেশনের সুযোগ পাবে।          

এই পাঁচ জনের মধ্যে একজনকে চূড়ান্ত বিজয়ী নির্বাচন করা হবে এবং তিনি ফেইস অব অনার হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি পাবেন। আর শুধু খেতাবই নয়, বিজয়ী পাবেন ম্যাগাজিন প্রচ্ছদে ফিচার হওয়া ও গণমাধ্যমে প্রচারণার সুযোগ এবং অনার ৪০০ প্রো স্মার্টফোন।

এই ক্যাম্পেইনের বিজয়ী নির্বাচন প্রক্রিয়া হবে সম্পূর্ণভাবে নিরপেক্ষ। ভক্ত ও অনুসারীরা তাদের প্রিয়জনদের অনলাইনে অফিশিয়াল পোর্টালের মাধ্যমে ভোট দিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত দিবেন। ক্যাম্পেইনটিকে আরও অর্থবহ করে তুলতে এর সাথে যুক্ত হয়েছেন আইস টুডে (মিডিয়া পার্টনার) এবং টেলা (ওয়্যারড্রোব পার্টনার)—আইস টুডে ক্যাম্পেইন নিয়ে এক্সক্লুসিভ এডিটোরিয়াল কাভারেজ দিবে; অন্যদিকে, টেলা শীর্ষ পাঁচ প্রতিযোগীর স্টাইলিংয়ে ভূমিকা রাখবে। 

প্রযুক্তি ও সৃজনশীলতার দারুণ সমন্বয়ে এই আয়োজন নিছক একটি  প্রতিযোগিতাই নয়, বরঞ্চ তরুণদের জন্য অনন্য এক সুযোগ, যার মাধ্যমে তরুণেরা উদ্যম ও আত্মবিশ্বাসের সাথে নিজেদের সামনে এগিয়ে নিয়ে যেতে  পারবে। 

দেশজুড়ে শিক্ষার্থী ও অনার ফ্যানেরা এ ক্যাম্পেইনে যোগ দিতে পারবেন। ভোট দিতে বা ক্যাম্পেইনে অংশ নিতে লগ ইন করতে হবে অফিশিয়াল ক্যাম্পেইন ওয়েবসাইটে। কেননা, আপনিও হয়ে যেতে পারেন পরবর্তী ‘ফেইস অব অনার।’  

 

The post পরবর্তী প্রজন্মের স্টাইল আইকন খুঁজে পেতে অনারের ‘ফেইস অব অনার’ ক্যাম্পেইন appeared first on Techzoom.TV.

Post a Comment

0 Comments